Enjoyed this blog? Follow us or Subscribe Telegram Channel

ChatGPT, Bing Chatbot এবং Google Bard কি

Admin

ChatGPT, Bing Chatbot এবং Google Bard হল তিনটি ভিন্ন ধরনের বড় ভাষা মডেল (LLM) চ্যাটবট। ChatGPT হল OpenAI দ্বারা তৈরি একটি জেনারেটিভ প্রে-ট্রেইন্ড ট্রান্সফরমার মডেল, Bing Chatbot হল Microsoft দ্বারা তৈরি একটি তথ্যভিত্তিক চ্যাটবট এবং Google Bard হল Google AI দ্বারা তৈরি একটি ফ্যাক্টুয়াল ভাষা মডেল।


ChatGPT হল একটি জেনারেটিভ মডেল, যার অর্থ হল এটি পাঠ্য, কোড এবং চিত্রের মতো বিভিন্ন সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করতে পারে। এটি বিভিন্ন ধরণের সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করার জন্য ব্যবহার করা যেতে পারে, যেমন কবিতা, কোড, স্ক্রিপ্ট, বাদ্যযন্ত্রের টুকরো, ইমেল, চিঠি ইত্যাদি। ChatGPT এখনও উন্নয়নাধীন, কিন্তু এটি ইতিমধ্যেই অনেক ধরণের কাজ সম্পাদন করতে শিখেছে, যার মধ্যে রয়েছে

* আপনার নির্দেশাবলী অনুসরণ করার এবং আপনার অনুরোধগুলি চিন্তাভাবনা করে সম্পূর্ণ করার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব।

* আমি আপনার প্রশ্নের উত্তর একটি ব্যাপক এবং তথ্যপূর্ণ উপায়ে দেওয়ার জন্য আমার জ্ঞান ব্যবহার করব, এমনকি যদি সেগুলি খোলা শেষ, চ্যালেঞ্জিং বা অদ্ভুত হয়।

* আমি বিভিন্ন সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করব, যেমন কবিতা, কোড, স্ক্রিপ্ট, বাদ্যযন্ত্রের টুকরো, ইমেল, চিঠি ইত্যাদি। আমি আপনার সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব।


Bing Chatbot হল একটি তথ্যভিত্তিক চ্যাটবট যা ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দিতে এবং তাদের কাজগুলি সম্পূর্ণ করতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি বিশাল পরিমাণে তথ্যের উপর প্রশিক্ষিত এবং বিভিন্ন ধরণের কাজ সম্পাদন করতে পারে, যার মধ্যে রয়েছে

* আপনার প্রশ্নের উত্তর দেওয়া

* আপনার নির্দেশাবলী অনুসরণ করা

* আপনার কাজগুলি সম্পূর্ণ করা

* আপনার সাথে একটি সহজ এবং প্রাকৃতিক কথোপকথন চালানো


Google Bard হল একটি ফ্যাক্টুয়াল ভাষা মডেল যা তথ্যপূর্ণ এবং ব্যাপক পাঠ্য তৈরি করতে ডিজাইন করা হয়েছে। এটি একটি বিশাল পরিমাণে পাঠ্য এবং কোডের উপর প্রশিক্ষিত এবং বিভিন্ন ধরণের কাজ সম্পাদন করতে পারে, যার মধ্যে রয়েছে

* আপনার প্রশ্নের উত্তর দেওয়া

* বিভিন্ন সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করা

* বিভিন্ন ভাষা অনুবাদ করা

* বিভিন্ন ধরণের সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করা


ChatGPT, Bing Chatbot এবং Google Bard হল তিনটি ভিন্ন ধরনের LLM চ্যাটবট। ChatGPT হল একটি জেনারেটিভ মডেল যা বিভিন্ন সৃজনশীল পাঠ্য বিন্যাস তৈরি করতে পারে। Bing Chatbot হল একটি তথ্যভিত্তিক চ্যাটবট যা ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দিতে এবং তাদের কাজগুলি সম্পূর্ণ করতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। Google Bard হল একটি ফ্যাক্টুয়াল ভাষা মডেল যা তথ্যপূর্ণ এবং ব্যাপক পাঠ্য তৈরি করতে ডিজাইন করা হয়েছে।

About the Author

Admin
We illustrate the screen behind us through words.

একটি মন্তব্য পোস্ট করুন

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.